1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিক্স প্যাক বানাতে গিয়ে চোট, উঠে দাঁড়াতেই পারছেন না শুভ

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২৩৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ঢাকাই সিনেমার প্রথম নায়ক হিসেবে বডি ট্রান্সফর্মেশন করে সিক্স প্যাক বানিয়েছেন আরিফিন শুভ। বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্যই তিনি এই কসরত করেছিলেন। যা দেশজুড়ে তুমুল আলোচিত হয়েছিল। দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা ও বাহবা পেয়েছিলেন এ নায়ক। তবে সুঠাম দেহের বডি বানাতে গিয়ে পায়ে চোট পান শুভ।

মারাত্মক সেই ইনজুরির কারণে ওই সময় মাস খানেক ভুগেছিলেন তিনি। শুটিং তো দূরের কথা, কোনো কাজই করতে পারেননি। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন এবং ফিরে আসেন লাইট-ক্যামেরার সামনে।

সম্প্রতি আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে শুভর পায়ের সমস্যাটি। যার কারণে উঠে দাঁড়াতেও পারছেন না। শুভ জানান, ঈদের দু’দিন আগে থেকে তিনি দাঁড়াতে পারছেন না ঠিকমতো। একরকম বিছানায় শুয়েই তার দিন কাটছে।

শনিবার (২৪ জুলাই) রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করিয়েছেন শুভ। এটার ফল জানা যাবে আগামী ২৮ জুলাই। তার চিকিৎসা করছেন ব্রিগেডিয়ার জাহাঙ্গীর। এছাড়া তত্ত্বাবধানে আছেন ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..